+

দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন করিনা কাপুর। অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছেন সকলের মন। সম্প্রতি কয়েকমাস আগেই ৪০ এ পা দিয়েছেন তিনি। তবুও তাঁর সৌন্দর্য্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০র সকল পুরুষ। এক সন্তানের মা হয়েও তার রূপে ভাঁটা পড়েনি এতটুকুও। ১৯৮০ সালে ২১ সেপ্টেম্বর মুম্বাইয়ে তাঁর জন্ম হয়। ২০০০ সালে ‘রিফিউজি’ … The post দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও appeared first on Sangbad Online.
Advertisement
দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও
Advertisement
Advertisement

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন করিনা কাপুর। অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছেন সকলের মন। সম্প্রতি কয়েকমাস আগেই ৪০ এ পা দিয়েছেন তিনি। তবুও তাঁর সৌন্দর্য্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০র সকল পুরুষ। এক সন্তানের মা হয়েও তার রূপে ভাঁটা পড়েনি এতটুকুও।

১৯৮০ সালে ২১ সেপ্টেম্বর মুম্বাইয়ে তাঁর জন্ম হয়। ২০০০ সালে ‘রিফিউজি’ ছবি দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন করিনা। এরপর ২০০১ সালে “কাভি খুশি কাভি গাম” তার অভিনয় নজর কাড়ে সকলের। ২০১২ সালের ১৬ অক্টোবর করিনা অভিনেতা সইফ আলী খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এরপর বিয়ের চার বছরের মাথায় ২০১৬ সালে করিনা ও সইফের কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান তৈমুর। সম্প্রতি কয়েকমাস আগেই দ্বিতীয় বার মা হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন খান ঘরণী। নবাব পরিবারে আবারও নতুন সদস্য আসার খুশিতে আত্মহারা সকলেই। আর এদিকে নিজের দ্বিতীয় বারের প্রেগনেন্সিও চুটিয়ে উপভোগ করছেন করিনা।

আর সেই ছবিই মাঝে মধ্যে নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন বেবো। তবে, সম্প্রতি নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন করিনা। আর সেখানে তাঁকে বেবি বাম্প ধরে একবার ক্যামেরার দিকে ও আরেকবার বেবি ব্যাম্পের দিকে তাকিয়ে “বুমেরাং” করতে দেখা গেছে। করিনার পরনে রয়েছে একটি আকাশি রঙের লং ড্রেস। ছবিটি পোস্ট করে করিনা ক্যাপশনে লিখেছেন যে, “নয় মাস এবং শক্তিশালী হচ্ছে”। সম্প্রতি করিনার এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

The post দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও appeared first on Sangbad Online.

শেয়ার
×
facebook twitter